অ্যামাজন নিজস্ব গেমিং সেবা নিয়ে আসছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 357 ভিউজ

নিজস্ব গেমিং সেবা নিয়ে আসছে অ্যামাজন। লুনা নামের এই সেবাটি microsoft-এর project-x গুগোল স্টাডিয়া এবং এনভিডিয়া জিফোর্স এর মত গেমিং পুরিসেবার সাথে প্রতিযোগিতা করবে। নতুন এই প্ল্যাটফর্ম সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো একর মাধ্যমে মোবাইল কম্পিউটার ও ফায়ার টেলিভিশনে গেম খেলা যাবে।

প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রের গ্রাহকদের জন্য সেবাটি চালু করা হবে। শীঘ্রই অন্যান্য বাজারে উন্মোচন করা হবে নতুন এই অনলাইন গেমিং সেবা লুনা।

আপাতত ভাবে ৫.৯৯ ডলারের লুনা ব্যবহার করা যাবে। যার মাধ্যমে গ্রাহকরা লুনা প্লাস চ্যানেলের অ্যাক্সেস পাবেন। একসঙ্গে দুইটি ডিভাইসে লুনা চ্যানেল ব্যবহার করা যাবে। থাকছে সিক্সকে রেজুলেশন ও 60fps পর্যন্ত সুবিধা। গেমিং ওয়ারলেস সুবিধা দিতে আসছে ওয়ারলেস লুনা কন্ট্রোলার। অ্যামাজন কন্ট্রোলারের দাম নির্ধারণ করেছে ৪৯.৯৯ ডলার। এর ফলে কিবোর্ড মাউস গেমিং স্টিক বা কন্ট্রোলার এর পাশাপাশি ব্লুটুথ কন্ট্রোলার এর মাধ্যমে গেমটি খেলতে পারবেন গ্রাহকরা।

প্রাথমিক ভাবে রেসিডেন্ট ইভিল ৭,দ্য সার্জ ২,পানজার ড্রাগন,এ প্লাগ টেল,ইনোসেন্স গ্রিড,এবিজেড ইউ,বাদার্স,এ টেল অব সন্স সহ অন্তত ১০০টি গেম খেলতে পারবেব ব্যবহারকারীরা।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন