স্যামসাং শক্তিশালী ব্যাটারির নতুন ফোন আনল

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 399 ভিউজ

গ্যালাক্সি এ সিরিজে আরও একটা নতুন ফোন নিয়ে এল স্যামসাং। সম্প্রতি বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ ২১ এস মডেল। এই ফোনে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের শক্তিশালী ব্যাটারি। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে। আপাতত ইংল্যান্ডে এই ফোন বিক্রি শুরু হয়েছে।

গ্যালাক্সি এ২১ এস এর দাম ১৭৯ ব্রিটিশ পাউন্ড। ১৯ জুন থেকে ফোনটির বিক্রি শুরু হবে। ডুয়াল সিমের এই ফোনটি অ্যানড্রয়েড টেন অপারেটিং সিস্টেম চালিত। সঙ্গে আছে ওয়ান ইউআই ২.০ স্ক্রিন। এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেয়া হয়েছে। আছে অক্টা-কোর প্রসেসর, ৩জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। তবে এই ফোনে ৫১২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে।

গ্যালাক্সি সিরিজের নতুন এই ফোনের পেছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকবে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল সেন্সর। ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেয়া হয়েছে। থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জ সাপোর্ট।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন