ফেসবুক ভার্চুয়াল গেইমিং ইভেন্ট আয়োজন করছে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 373 ভিউজ

অকুলাস ভিআর টাইটেলকে ঘিরে নিজস্ব গেইমিং ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে ফেসবুক। কয়েকদিন আগেই করোনাভাইরাস শঙ্কায় বাতিল হয়ে গিয়েছে গেইম ডেভেলপারস কনফারেন্স (জিডিসি)। প্রযুক্তিবিষয়ক সাইট এনগ্যাজেটের প্রতিবেদন বলছে, জিডিসি আসর যে সময় বসার কথা ছিল, ফেসবুকের আয়োজনটিও ওই একই সময়ে বসতে যাচ্ছে।

পুরো আয়োজনটিই ভার্চূয়াল করছে ফেইসবুক। মার্চের ১৬ থেকে ১৯ তারিখ পর্যন্ত বসবে ফেসবুকের ‘ফেসবুক: গেইম ডেভেলপার্স শোকেস’ আসরটি। ভার্চুয়াল ওই আয়োজনে নিজেদের অকুলাস ভার্চুয়াল রিয়ালিটি টাইটেলের সর্বশেষ আপডেট দেখাবে মার্কিন সোশাল জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি।

আয়োজনের শেষ দিনে তিনটি ভিডিও কর্মশালায় অংশ নিতে দেবে ফেসবুক। ওই ভিডিওগুলোতে নতুন এবং আসন্ন ভিআর ডেভেলপার টুলস নিয়ে আলোচনা করা হবে, পাশাপাশি কথা হবে অকুলাস প্ল্যাটফর্মের বিভিন্ন আভ্যন্তরীন টিপস এবং টেকনিক নিয়ে।

আরও বিস্তারিত জানতে আগ্রহীদেরকে অকুলাস ব্লগে নজর রাখার পরামর্শ দিয়েছে ফেসবুক। ফেসবুক গেইমিং নামে মার্চের ২৪ তারিখে আরেকটি আয়োজন হওয়ার কথা রয়েছে বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি। কিন্তু এ ব্যাপারে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছে ফেসবুক। বিস্তারিত জানতে অপেক্ষা করা ছাড়া গতি নেই আগ্রহীদের।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন