গ্যালাক্সি এম ৪১ আসছে ৭ হাজার এমএএইচ ব্যাটারির সাথে

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 388 ভিউজ

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং এইমুহূর্তে ভারতের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড। কোম্পানি গত কয়েকবছরে চীনা কোম্পানিদের টেক্কা দিতে তাদের ফোনগুলিতে ব্যাপক পরিবর্তন এনেছে। এবার কোম্পানি ফোনের ব্যাটারি লাইফ বাড়ানো নিয়ে চিন্তাভাবনা শুরু করলো। ইতিমধ্যেই স্যামসাং ৬,০০০ এমএএইচ ব্যাটারির বেশ কয়েকটি ফোন এনেছে, যার মধ্যে গ্যালাক্সি এম৩১ অন্যতম। তবে কোম্পানি নতুন একটি ফোন আনছে যেখানে ৬,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনের নাম হবে স্যামসাং গ্যালাক্সি এম ৪১।

সম্প্রতি চীনা সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে ফোনের ব্যাটারি ক্যাপাসিটি দেখা গেছে ৬,৮০০ এমএএইচ। মনে করা হচ্ছে কোম্পানি গ্যালাক্সি এম ৪১ এর প্রমোশনের সময় ৭,০০০ এমএএইচ ব্যাটারির ফোন বলে প্রচার করতে পারে। যদিও এই ফোনটির সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি ।

জানা গেছে গ্যালাক্সি এম ৪১ ফোনে কোম্পানি বড় ডিসপ্লে অফার করবে। যেখানে গ্যালাক্সি এম ৪০ ফোনে ৬.৩ ইঞ্চি এলসিডি ডিসপ্লে ছিল, সেখানে গ্যালাক্সি এম ৪১ ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল। এছাড়াও এই ফোনে ৩.৫ এমএম হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনের পিছনে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে এক্সিনস ৯৬৩০ প্রসেসর ও ৬ জিবি র‍্যাম থাকতে পারে। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে আসতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন