আসছে রিয়েলমি ৬ ও রিয়েলমি ৬ প্রো

কর্তৃক প্রযুক্তি সারাদিন
0 মন্তব্য 430 ভিউজ

অপোর সাবব্র্যান্ড রিয়েলমি উন্মোচন করতে চলেছে রিয়েলমি ৬ ও রিয়েলমি ৬ প্রো মডেলের দুটি ফোন। রিয়েলমির সিইও মাধব সেঠ টুইটার পোস্টের মাধ্যমে ফোন দুটি আসার খবর জানিয়েছে। খুব শিগগিরি লঞ্চও হতে চলেছে রিয়েলমি এক্স ২ প্রো, তবে এর মধ্যে গ্যাজেটপ্রেমীদের জন্য আরও একটি বড় খবর এল প্রকাশ্যে। সম্প্রতি ফাঁস হল রিয়েলমি ৬ এবং ৬ প্রো-এর রিটেল বক্স।

রিটেল বক্সে লেখা ফিচার্স অনুযায়ী ফোনটিতে থাকবে পেন্টা রিয়ার ক্যামেরা, অর্থাৎ পাঁচটি রিয়ার ক্যামেরা। এছাড়াও থাকবে স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর। তবে অন্যদিকে ৬ প্রো ফোনের কী স্পেসিফিকেশন থাকবে তা কিন্তু প্রকাশ্যে অসেনি। যদিও দুটি ফোনের ফিচার্স এবং দাম কম বেশি একই থাকবে বলে মনে করছেন গ্যাজেট বিশেষজ্ঞরা।

অন্যদিকে রিয়েলমি এক্স টু প্রো-এর স্পেসিফিকেশনে থাকতে চলেছে একাধিক চমক। থাকছে স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসরের সঙ্গে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ১২ জিবি পর্যন্ত র‍্যাম। এছাড়া অ্যান্ড্রয়েড ভার্সন থাকছে ৯ পাই বেসড ColorOS ৬.১ অপারেটিং সিস্টেম। এছাড়া রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ফ্লুইড ডিসপ্লে।

এর আসপেক্ট রেশিও ৯০ : ৯ ও স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। থাকছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়া ফটোগ্রাফির জন্য রয়েছে চারটি ক্যামেরা আছে। এবং প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। ফোনটি লঞ্চ হতে পারে চলতি বছরের শেষের দিকে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন