সেরা এসএমএস অ্যাপ “মাইক্রোসফট এসএমএস অর্গানাইজার”

কর্তৃক মাহমুদুল হাসান
0 মন্তব্য 363 ভিউজ

বর্তমানে হোয়াটসঅ্যাপ এবং ম্যাসেঞ্জারের মাধ্যমে ক্ষুদেবার্তা প্রেরণের অ্যাপ্লিকেশন ব্যবহার বৃদ্ধির কারনে এসএমএসের পরিমাণ অনেক কমে গিয়েছে। এই অ্যাপ্লিকেশনগুলিতে খুব সহজে মাল্টিমিডিয়া স্থানান্তর, গ্রূপ চ্যাট এবং অডিও / ভিডিও কল সম্ভব । এসএমএস অর্গানাইজার হ’ল মাইক্রোসফ্টের একটি এসএমএস অ্যাপ্লিকেশন যা অন্যান্য এসএমএস অ্যাপের মতোই কাজ করে। তবে এর কিছু অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা স্মার্টফোন ব্যবহারের সময় ইউএক্স কে উন্নত করে । আসুন মাইক্রোসফ্ট এসএমএস অর্গানাইজার সম্পর্কে আরও কিছু বৈশিষ্ট্য জেনে নেই।

ওটিপি সনাক্তকরণ:
যে কোনো অনলাইন লেনদেনের জন্য ওটিপি সনাক্তের প্রয়োজন হয়। এই ওটিপি সনাক্তে কম বেশি সবাইকে সমস্যার মধ্যে পরতে হয়। কেননা অনেকে ওটিপি মনে করার চেষ্টা করে এবং পরে এটি ভুল টাইপ করে। এসএমএস অর্গানাইজারে, আপনি যদি অনলাইনে লেনদেনের জন্য ওটিপি পান তবে সহজেই তা কপি করার অপশন পাওয়া যাবে এবং পেমেন্ট গেটওয়েতে পেষ্ট করা সহজ হবে।

সহজেই বার্তা বাছাই:
এসএমএস অর্গানাইজার স্বয়ংক্রিয়ভাবে বার্তা বাছাই করে বিভিন্ন ক্যাটাগরিতে সংরক্ষণ করে । এতে ব্যাক্তিগত, লেনদেন, প্রচারমূলক, সংরক্ষণভুক্ত এবং ব্লকড এর মতো বিভিন্ন বিভাগ রয়েছে । ফলে নির্দিষ্ট বার্তাটি খুজে বের করতে সহজ হবে। এর ফলে আপনাকে এসএমএসের উদ্দেশ্যে ট্রকলারের মতো অ্যাপগুলিতে নির্ভর করতে হবে না।

গুগল ড্রাইভের সাথে সংযোগ :
এসএমএস অর্গানাইজারটিতে গুগল ড্রাইভে ব্যাকআপ অপশন রয়েছে যা গুগল ড্রাইভ থেকে যে কোনও সময় খুব সহজেই ব্যাকআপ রাখতে সাহায্য করে।ব্যাকআপটি দৈনিক, সাপ্তাহিক বা ম্যানুয়ালি সেট করা যাবে।

স্মার্ট রিমাইন্ডার:
আজকের রাতে আপনার কোনও সিনেমা বুকিং থাকতে পারে, যা আপনি কাজের চাপের কারণে ভুলে যেতে পারেন। এক্ষেত্রে এসএমএস অর্গানাইজারটি আপনাকে মনে করিয়ে দেবে। এছাড়া নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ড বিল, বিভিন্ন অ্যাপয়েন্টমেন্ট, ভ্রমণের তারিখ ইত্যাদির মতো আরও অনেক গুরুত্বপুর্ণ কিছু কাজ সহজেই করা যাবে।

বিনামূল্যে এসএমএস:
আপনি যে দেশে অবস্থান করছেন তার উপর নির্ভর করে প্রতি মাসে ৩০+ ফ্রি এসএমএস পাবেন । এই বার্তাগুলি ইন্টারনেট সংযোগের সাহায্যে পাঠানো যাবে। এর জন্য আপনার মোবাইলফোনের নেটওয়ার্কের প্রয়োজন নেই।

ইমেলের মতো ফিল্টার:
এসএমএস অর্গানাইজারে ইমেইলের মতো ফিল্টার অপশন রয়েছে যেখানে আপনি কোনও ইমেইলকে পড়া হিসাবে চিহ্নিত করতে পারবেন, সহজেই সংরক্ষণ করতে পারবেন। এখানে ব্যক্তিগত এবং লেনদেনের বিভাগ থেকে খুব সহজেই বার্তাগুলো বাছাই করতে সহায়তা করে।

বিদ্রঃ মাইক্রোসফ্ট এসএমএস অর্গানাইজার যে কোন নিয়মিত এসএমএস অ্যাপ্লিকেশনের তুলনায় অনেক স্মার্ট বৈশিষ্ট্য সমৃদ্ধ । আপনি খুব সহজেই এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন। অ্যাপ্লিকেশটি মাত্র ৩৫এমবি ডাটা খরচ করবে।

0 মন্তব্য
0

তুমিও পছন্দ করতে পার

মতামত দিন